October 16, 2024, 2:00 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

এক মাস পর বুবলি

এক মাস পর বুবলি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউডের কিংখ্যাত নায়ক শাকিব খানের সঙ্গে নুসরাত ফারিয়ার ‘শাহেনশাহ’ ছবির ঘোষণার পর চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করেন শাকিব খান ও বুবলী এক ফ্রেমে হয়তো এখন আর কাজ করবেন না। তবে সে ধারণাকে ভুল প্রমাণ করে আবারো তারা নতুন কাজে ফিরছেন। আর এর মাধ্যমে প্রায় এক মাস পর ছবির সেটে ফিরছেন বুবলী। এ প্রসঙ্গে তিনি বলেন, সবশেষ ‘ক্যাপ্টেন খান’ ছবিতে আমি কাজ করেছিলাম। প্রায় এক মাস পর এফডিসিতে আজ নতুন ছবির শুটিং শুরু হচ্ছে আবার। শাপলা মিডিয়ার প্রযোজনায় নতুন এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। ছবির নির্মাতা শাহীন সুমন বলেন, আজ এফডিসির তিন নম্বর ফ্লোরে শাকিব খান, বুবলী ও নতুন মুখ মৃদুলা আমার নতুন ছবির কাজে অংশ নেবেন। এ ছবির প্রাথমিক নাম রাখা হয়েছে ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’।

তবে নামটি পরিবর্তন হতে পারে। টানা এফডিসিতে কয়েকদিন এ ছবির শুটিং হবে। ছবিটির কাজটি ভালোভাবে শেষ করতে চাই। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর